,

দুই ডাকাত গ্রেপ্তার :: ৭০ লাখ টাকা মূল্যের মালামাল উদ্ধার

জুয়েল চৌধুরী : বাহুবলে আকিজ গ্রুপে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে প্রায় ৭০ লাখ টাকা মূল্যের চোরাইকৃত মালামাল উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে হবিগঞ্জের পুলিশ সুপার আক্তার হোসেন এ তথ্য জানান। গ্রেফতারকৃত ডাকাতরা হল, বাহুবল উপজেলার পুটিজুড়ি ইউনিয়নের ভাটপাড়া গ্রামের মৃত ময়না মিয়ার পুত্র মোঃ কামরুল ইসলাম (২৫) ও বি-বাড়িয়া জেলার নাসিরনগর থানার পুর্ববাগ এলাকার জমসেদ আলীর পুত্র ওসমান গনি (৩৫)।
পুলিশ সুপার আক্তার হোসেন আরও জানান, গত ৯ মার্চ দিবাগত রাতে বাহুবল উপজেলা আব্দাকামাল এলাকায় অবস্থিত টিনের বেড়া কেটে আকিজ গ্রুপের প্রজেক্টের ভেতরে প্রবেশ করে নিরাপত্তা প্রহরিকে কুপিয়ে তবিত করে প্রজেক্টের ভেতরে থাকা তামা ও তারসহ প্রায় দুই কোটি টাকার মূল্যবান জিনিসপত্র ডাকাতি করে নিয়ে যায়। পরে এ ঘটনায় বাহুবল থানায় একটি মামলা দায়ের হয়।
মামলাটি দায়েরের পর থেকেই মালামাল উদ্ধারের জন্য একাধিক আইনশৃংখলা বাহিনীর টিম মাঠে কাজ শুরু করে। এরই প্রেক্ষিতে অভিযান চালিয়ে দুই ডাকাতকে ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় প্রায় ৭০ লাখ টাকা মূল্যের তামার তার। পুলিশ সুপার জানান, অন্যান্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। গতকালই তাদেরকে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর